রাঙামাটিতে বেইলি সেতু ভেঙে ট্রাক নদীতে, নিহত ৩

রাঙামাটিতে বেইলি সেতু ভেঙে ট্রাক নদীতে, নিহত ৩

বাংলাভাষী ডেস্কঃ
রাঙ্গামাটিতে বেইলি ব্রিজ ভেঙে পাথরের কংক্রিটবোঝাই ট্রাক নদীতে পড়ে চালকসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনার পর রাঙ্গামাটি-খাগড়াছড়ি সড়কে যান চলাচল বন্ধ হয়ে গেছে।

মঙ্গলবার সকাল ৭টার দিকে রাঙ্গামাটি-খাগড়াছড়ি সড়কের সদর উপজেলার কুতুকছড়ি বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- চালক আরাফাত (৪৫), হেলপার মো. জহিরুল ও মো. বাচ্চু।

জানা যায়, চট্টগ্রাম থেকে ছেড়ে যাওয়া পাথরের কংক্রিটবোঝাই ট্রাকটি রাঙ্গামাটি-খাগড়াছড়ি সড়ক দিয়ে নানিয়ারচর যাওয়ার পথে কুতুকছড়ি বাজারসংলগ্ন বেইলি ব্রিজটি পার হচ্ছিল।

এ সময় ব্রিজটি ভেঙে চেঙ্গী নদীর খালে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। ঘটনার সঙ্গে সঙ্গে স্থানীয় লোকজন, সেনাবাহিনী, পুলিশ ও রাঙ্গামাটি ফায়ার সার্ভিসের লোকজন নদী থেকে তিনজনের মরদেহ উদ্ধার করে।

নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য রাঙ্গামাটি জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রাঙ্গামাটি কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন জানান, ওই সময় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা (চট্টমেট্টো-শ-১১-৩৪৩৮) পাথরের কংক্রিটবোঝাই ট্রাকটি কুতুকছড়ি পার হওয়ার সময় বেইলি ব্রিজ ভেঙে চেঙ্গী নদীর খালে পড়ে ঘটনাস্থলেই চালকসহ তিনজন মারা যান।