সিলেটে ট্রাক চাপায় দুই জনের মৃতু, আগুন-ভাঙচুর

সিলেটে ট্রাক চাপায় দুই জনের মৃতু, আগুন-ভাঙচুর

বাংলাভাষী ডেস্ক 

সিলেট নগরীতে আবারো বেপরোয়া ট্রাক কেড়ে নিয়েছে দুই জনের প্রাণ। সোমবার রাত ১০টার দিকে নগরের সুবিদবাজার ফাজিলচিশত এলাকায় ট্রাকের ধাক্কায় এই দুই জন নিহত হন। নিহতরা হলেন- নগরীর বনকলাপাড়ার সজিব ও জালালাবাদ থানার লুৎফুর।
সোমবার (১১ জানুয়ারি) রাত পৌনে ১০টার দিকে এ ঘটনা ঘটে। রাত সাড়ে ১১টার দিকে নিহত দুজনের লাশ সিলেট এমএজি ওসমানী হাসপাতালে নিয়ে যায় পুলিশ।
এদিকে, ঘটনার পরপরই উত্তেজিত জনতা সিলেট-সুনামগঞ্জ সড়ক অবরোধ করেন ও ট্রাক ভাঙচুর করেন। এ সময় তিনটি ট্রাকে অগ্নিসংযোগ এবং কয়েকটি ট্রাক ভাঙচুর করেন বিক্ষুব্ধ জনতা।
খবর পেয়ে দ্রুত পুলিশ ও ফায়ার সার্ভিস দল ঘটনাস্থলে গিয়ে ট্রাকের আগুন নেভায় এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে।
এ বিষয়ে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) বি এম আশরাফ উল্যাহ তাহের বলেন, সোমবার রাত পৌনে ১০টার দিকে সিলেট নগরীর কোতোয়ালি থানাধীন ফাজিল চিশত সড়কে একটি ট্রাক (ঢাকা মেট্রো ট ১৮-৪৫০১) এবং মোটরসাইকেলের (নং-সিলেট ল ১১-১০৩৪) সংঘর্ষে মোটরসাইকেলের দুজন আরোহী সজিব ও লুৎফুর ঘটনাস্থলে নিহত হন। ঘাতক ট্রাকের চালক-হেলপার দুর্ঘটনার পরপরই পালিয়ে যায়। তবে ট্রাকটি ঘটনাস্থলে রয়েছে।

তিনি জানান, ঘটনাস্থলে কোতোয়ালি থানার ওসিসহ পুলিশ সদস্যরা রয়েছেন। তবে পুলিশ আইনশৃঙ্খলা পরিস্থিতি পুরোপুরি নিয়ন্ত্রণে কাজ করছে।
বি এম আশরাফ উল্যাহ তাহের আরও জানান, ঘাতক ট্রাকসহ মো ৩টি ট্রাকে অগ্নিসংযোগ এবং একটি ট্রাক ভাঙচুর করা হয়।
সিলেটলাইভ২৪ডটকম/ ১১ জানুআরি / এসবি